কেনেডি চার্জার ফ্যান দাম | Kennedy Charger Fan Price 2023

Rate this post

আপনারা অনেকেই  কেনেডি চার্জার ফ্যান দাম তা জানেন নাণ ব আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। তাই আজ কেনেডি চার্জার ফ্যান দাম এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

চার্জার ফ্যানের দাম

গ্রীষ্মের মাসগুলিতে অসহ্য গরমের তাপ থেকে বাঁচার জন্য বেশিরভাগ মানুষ চার্জার ফ্যান ব্যবহার করে। কারণ গরমের সময়ে অতিরিক্ত লোডশেডিং দেখা দেয়। যার ফলে জনজীবন হয়ে ওঠে অসহ্যকর। যার ফলে সকলেই চার্জার ফ্যানের প্রতি বেশি ঝুঁকে। বাংলাদেশে বিভিন্ন ধরনের চার্জার ফ্যান পাওয়া যায়। তাই ধরন ও কোম্পানি ভেদে এইসকল চার্জার ফ্যানগুলোর দামও ভিন্ন হয়ে থাকে।

কেনেডি চার্জার ফ্যান দাম

আপনারা যারা চার্জার ফ্যান কিনতে চাচ্ছেন তারা অনেকেই বিভ্রান্তে আছেন কোন চার্জার ফ্যান ভালো হবে। কেনেডি চার্জার ফ্যান দাম? আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে তা জানিয়ে দেব। আপনারা যারা চার্জার ফ্যান কিনতে চাচ্ছেন তারা চোখ বুজে কেনেডি চার্জার ফ্যান কিনতে পারেন। কেনেডি চার্জার ফ্যান হল একটি শক্তিশালী এবং দক্ষ কুলিং সলিউশন যা বছরের উষ্ণতম দিনগুলিতেও আপনাকে আরামদায়ক রাখতে সাহায্য করতে পারে। কেনেডি চার্জার ফ্যানটিতে অন্তর্নির্মিত চার্জিং ক্ষমতাও রয়েছে এবং এটি সতেজ বাতাস প্রদান করে।  বাংলাদেশে কেনেডি চার্জার ফ্যান কেনার সেরা জায়গাগুলির মধ্যে একটি হল Daraz, Pickaboo এবং Ajkerdeal এর মতো অনলাইন স্টোর থেকে। এই অনন্য পণ্যটি বেশ কয়েকটি উদ্ভাবনী বৈশিষ্ট্যের সাথে ডিজাইন করা হয়েছে যা এটিকে বাজারের অন্যান্য ঐতিহ্যবাহী ভক্তদের থেকে আলাদা করে তোলে।

  • কেনেডি চার্জার ফ্যান শক্তিশালী এবং দক্ষ কুলিং প্রদান করতে উন্নত প্রযুক্তি ব্যবহার করে, এমনকি গরমের দিনেও আপনাকে আরামদায়ক রাখে।
  • এর অন্তর্নির্মিত চার্জিং ক্ষমতা সহ, কেনেডি চার্জার ফ্যান আপনাকে আপনার ইলেকট্রনিক ডিভাইসগুলিকে সম্পূর্ণরূপে চার্জ এবং ব্যবহারের জন্য প্রস্তুত রাখতে দেয়, আপনার সময় এবং ঝামেলা বাঁচায়।
  • কেনেডি চার্জার ফ্যানের মসৃণ এবং আধুনিক নকশা এটিকে যে কোনও ঘরে একটি দুর্দান্ত সংযোজন করে তোলে এবং এর কমপ্যাক্ট আকার মানে এটি খুব বেশি জায়গা নেবে না।

আপনারা অনেকেই কেনেডি চার্জার ফ্যান দাম জানেন না। এই  চার্জার ফ্যানের দাম সাধারণত মডেল এবং বৈশিষ্ট্যের উপর নির্ভর করে পরিবর্তিত হয়। বাংলাদেশে কেনেডি ফ্যানের দাম প্রায় ৪,৫০০ থেকে ৭,৯০০ টাকা। এই দাম বিক্রেতা এবং অবস্থানের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। নিচে কেনেডি চার্জার ফ্যান দাম দেওয়া হলো-

কেনেডি চার্জার ফ্যানের মডেল দাম
12″ Kennede Charger Fan Kennede Charger Ac/Dc Fan Kennede Rechargeable Ac/Dc Fan ৳ 4,500
12″ Kennede Charger Fan Kennede Charger Ac/Dc Fan Kennede Rechargeable Ac/Dc Fan ৳ 4,500
12″ Kennede Charger Fan Kennede Charger Ac/Dc Fan Kennede Rechargeable Ac/Dc Fan ৳ 4,800
Kennede Rechargeable Fan NH-0012 12 inch ৳ 4,950
Kennede rechargeable high speed 1-9stepless fan ৳ 5,763
12″ Kennede Charger Fan Kennede Charger Ac/Dc Fan Kennede Rechargeable Ac/Dc Fan ৳ 5,000
Rechargeable Fan Defender / Kennede 2986 HRS (With Remote) (16″) ৳ 7,800


এছাড়াও আপনারা চাইলে এই ফ্যান এর পরির্বতে ওয়ালটন চার্জার ফ্যান ক্রয় করতে পারেন। কেনেডি চার্জার ফ্যান দাম? এটি বাংলাদেশের তৈরি জনপ্রিয় ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স কোম্পানি এবং বৃহত্তম কোম্পানিগুলোর মধ্যে একটি। ওয়ালটন চার্জার ফ্যান কারেন্ট ছাড়াই দীর্ঘ সময় চলতে পারে। এই ওয়ালটন ইলেকট্রনিক পণ্যগুলো বিশেষ গুরুত্ব সহকারে তৈরি করা হয় এবং অনেকটা বৈশিষ্ট্যপূর্ণ হয়ে থাকে।

ওয়ালটন চার্জার ফ্যান সাধারণত ৮-১০ ঘন্টা পর্যন্ত বিদ্যুৎ ছাড়া চালানো যায়। কেনেডি চার্জার ফ্যান দাম? তাই চাইলে আপনি ওয়ালটন চার্জার ফ্যান ব্যবহার করতে পারেন। বাজারে বিভিন্ন ধরনের ওয়ালটন চার্জার ফ্যান রয়েছে। এর মধ্য থেকে আপনার বাজেট অনুযায়ী পছন্দের ওয়ালটন চার্জার ফ্যান ক্রয় করে নিতে পারেন। ওয়ালটনের গুণগত খুবই ভালো। তাই আপনি চাইলে ওয়ালটন চার্জার ফ্যান ক্রয় করতে পারেন। তবে আপনি যদি বিদ্যুৎ ছাড়া ঘরে আরামদায়ক শীতল বাতাস অনুভব করতে চান তাহলে অবশ্যই ওয়ালটন চার্জার ফ্যান ক্রয় করুন।

আরও পড়ুনঃ নেবুলাইজার মেশিনের দাম কত 2023

শেষ কথা

কেনেডি চার্জার ফ্যান দাম
কেনেডি চার্জার ফ্যান দাম

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আজ কেনেডি চার্জার ফ্যান দাম জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

error: Content is protected !!
Scroll to Top