৫ মিলি গ্লাসের দাম | Price Of 5 Ml Glass 2023

Rate this post

আপনারা অনেকেই  ৫ মিলি গ্লাসের দাম তা জানেন না। আবার অনেকেই তা জানার জন্য বিভিন্ন ওয়েবসাইটে এ সর্ম্পকিত তথ্য খুঁজে থাকেন। তাই আজ ১২ ভোল্ট ব্যাটারি চার্জার দাম এ সর্ম্পকিত বিষয়গুলো আপনারা এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। আপনারা এই বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। নিচে এ সর্ম্পকে বিস্তারিত ধারনা  আলোচনা করা করা হলো।

থাই গ্লাসের দাম কত ২০২৩

প্রাচীনকাল থেকেই আমাদের প্রাত্যহিক জীবনে গ্লাসের ব্যবহার করার বিষয়টি চলে আসছে।  বর্তমান সময়েও এর ব্যবহার ব্যাপক। বর্তমান সময়ে গ্লাস শুধু ঘরের চেহারা দেখার জন্যই ব্যবহার করা হয়  না বরং দালান কোটার সৌন্দর্য বৃদ্ধির জন্যও গ্লাস ব্যবহার করা হয়ে থাকে। কেননা ঘর বাড়ির দরজা বা জানালা আরও সুন্দর করতে থাই গ্লাসের বিকল্প নেই। বিভিন্ন ধরনের উন্নত অফিস গোছানোর ক্ষেত্রে বা অফিসের বিভিন্ন কেবিন বা পার্টিশন দিতে গ্লাসের জুড়ি নাই। তাই আমরা দেখতে পাই আমাদের সমাজে বিভিন্ন ক্ষেত্রেই গ্লাসের ব্যবহার রয়েছে। বর্তমানে বাজারে বিভিন্ন ব্র্যান্ডের থাই গ্লাস রয়েছে।

আপনারা অনেকেই থাই গ্লাসের দাম নিয়ে একটু বিভ্রান্তে থাকেন যে এর দাম কত হবে এবং কেমন হবে আর কোনটা ভালো হবে। যেহুতু বাজারে এর বিভিন্ন ধরনের ব্রান্ডের গ্লাস পাওয়া যায় তাই গুনগত মান এবং ব্রান্ডের উপর ভিত্তি করে এর দামও ভিন্ন হয়ে থাকে। তবে প্রতিটি ব্রান্ডের থাই গ্লাসের দাম বৃদ্ধি পেয়েছে। ৫ মিলি গ্লাসের দাম? আগে ১ স্কয়ার ফিট গ্লাসের দাম ছিলো ৩৮০ থেকে ৪০০ টাকা। বর্তমান সময়ে এর দাম ৩০ থেকে ৫০ টাকা বেড়েছে। আজকের বাজারে ৪৩০ টাকা স্কয়ার ফিট থাই গ্লাস বিক্রি হচ্ছে। থাই গ্লাস দিয়ে ৪ থেকে ৫ ফিট এর একটি জানালর দাম ৬০০০ থেকে ৭০০০ হাজার টাকা। সাধারণ মানের গুলো ৫০০০ টাকার এর মধ্যে পেয়ে যাবেন।

তবে একই গ্লাস অন্য ব্র্যান্ডের ১৪০ টাকার মধ্যেও আপনি পেয়ে যেতে পারেন। কিন্তু আপনাকে একটু ভাল মানের ক্লাস নিতে হলে অবশ্যই ১৫০ থেকে ১৮০ টাকা স্কয়ার ফিটের গ্লাসটি নিতে হবে। এইসকল থাই গ্লাস গুলো দরজা জানালা তে ব্যবহার করতে পারবেন। ৫ মিলি গ্লাসের দাম? এলুমিনিয়াম এর হওয়ায় বেশিরভাগ গ্লাস অতিরিক্ত আঘাত পেলেও ভাঙার সম্ভাবনা অনেক কম। এইসকল গ্লাসগুলো কোন আঘাত পেলে সহজে ভাঙ্গে না। এই গ্লাস গুলো স্কয়ার ফিটে বিক্রি করা হয়। তাই নিজের পছন্দ মতো পরিমাপ অনুযায়ী দরজার বা জানালার জন্য থাই গলা গুলো কিনতে পারবেন।

KAI থাই গ্লাসের মূল্য ২০২৩

বাংলাদেশের বাজারে থাই গ্লাস হিসাবে বহুল প্রচলিত একটি নাম হচ্ছে KAI ব্র্যান্ড। যারা উন্নত মানের থাই ৪ ফিট কাই কোম্পানির থাই গ্লাস কিনতে চান তাদের খরচ পরবে ৫০০০-৫৫০০ টাকা। এবং ৪.৫ ফিটের একটি গ্লাসের মূল্য ৬০০০-৬৫০০ টাকা। আগে বিক্রি হতো ৫৫০০ টাকায়। কাই কোম্পানির বিভিন্ন কালারের গ্লাস পাওয়া যায় যেমন : সবুজ, নীল, ট্রান্সপারেন্ট,কালো, মার্কারি। বিভিন্ন কালার ও জানালার সাইজ অনুযায়ী ফিটের উপর ভিত্তি করে গ্লাস এর দাম কম বেশি হয়ে থাকবে। এবং বিভিন্ন ডিজাইনের গ্লাস পাওয়া যায় সেক্ষেত্রের দাম বৃদ্ধি পাবে। কিন্তু আপনি আপনার পছন্দের আকার এবং ডিজাইন অনুযায়ী থাই কাঁচের জানালা তৈরি করতে পারেন। সেক্ষেত্রে খরচ বেশি হবে।

৫ মিলি গ্লাসের দাম

মানব জীবনের সাথে গ্লাস এখন অতপ্রতভাবে জড়িয়ে রয়েছে। আমরা তাই দেখবো যে আজকে পাঁচ মিলি গ্লাসের দাম কত টাকা। আপনারা যারা ৫ মিলি গ্লাসের দাম জানেন না তারা জেনে রাখুন যে ৫ মিলি গ্লাসের দাম হয় প্রতি স্কয়ার ফিট অনুযায়ী ১৫০ টাকা থেকে ১৯০ টাকা। তবে বাজারে বেশ কয়েকটি ব্রান্ডের গ্লাস পাওয়া যায়, যেগুলোর দাম ১২০ থেকে ২৫০ টাকার মধ্যে হয়ে থাকে। কাই কোম্পানির ৫ মিলি থাই গ্লাসের দাম প্রতি স্কয়ার ১৫০ টাকা। উন্নতমানের গ্লাসের দাম ১৮০ টাকা ফিট। একই গ্লাস অন্য ব্রান্ডে ১৪০ টাকার মধ্যে পাওয়া যায়। গ্লাসের মানের উপর নির্ভর করে। এছাড়াও থাই গ্যালসের একটি 7 ফুট 2.5 ফুট দরজার দাম 8000 টাকা। কাই কোম্পানির অ্যালুমিনিয়াম ফ্রেম দিয়ে দরজাটি তৈরি হলে 10,000 টাকা খরচ হবে। নাসির কোম্পানির থাই গ্লাস ও অ্যালুমিনিয়াম ফ্রেমের উন্নত মানের দরজার দাম ১২,০০০ টাকা।


আরও পড়ুনঃ হুমকির জিডি করার নিয়ম 2023

শেষ কথা

৫ মিলি গ্লাসের দাম
৫ মিলি গ্লাসের দাম

আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আজ ৫ মিলি গ্লাসের দাম জেনেছেন। এছাড়াও যদি এ সর্ম্পকে কোনোরকম প্রশ্ন আপনাদের মনে থেকে যায় তাহলে আপনারা অবশ্যই কমেন্টের মাধ্যমে তা আমাদের জানাবেন। আমরা চেষ্টা করব এ সর্ম্পকে আপনাদের আরও তথ্য জানাতে।

 

error: Content is protected !!
Scroll to Top